শরীয়তপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ । Shariatpur Sehri and Iftar Calendar 2022

শরীয়তপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২২। শরীয়তপুর জেলার সেহরির সময়সূচী ২০২২। শরীয়তপুর জেলার ইফতারের সময়সূচি ২০২২। রমজান ক্যালেন্ডার শরীয়তপুর জেলা ২০২২। শরীয়তপুর জেলার সেহরি ও ইফতারের ক্যালেন্ডার ২০২২। ২০২২ সালের শরীয়তপুর জেলার সেহরি ও ইফতারের সময় সূচি । আজকের শরীয়তপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২২।শরীয়তপুর জেলার সকল উপজেলার সেহরি ও ইফতারের সময়সূচী। শরীয়তপুর জেলার সকল এলাকার সেহরি ও ইফতারের সময়সূচী। শরীয়তপুর সকল উপজেলার সেহরি ও ইফতারের সমসূচি। ২০২২ সালের শরীয়তপুর জেলার রমজার ক্যালেন্ডার। শরীয়তপুর সকল উপজেলার রমজান ক্যালেন্ডার ২০২২।

রমজানে শরীয়তপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২

রমজান ২০২২ সালের শরীয়তপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি আপনারা যারা খুঁজছেন, তারা এই পোস্টের মাধ্যমে খুব সহজেই পেয়ে যাবেন । এই পোস্টে ২০২২ সালের রমজান মাসের শরীয়তপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি সঠিকভাবে দেওয়া আছে, আপনারা চাইলেই সময়সূচী টি ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।
রমজান আরবি শব্দ। যার উৎপত্তি রজম নামক ধাতু থেকে। যার অর্থ- দহন করা বা ঝলসে দেওয়া। রমজানের এক মাস রোজা রাখার দ্বারা মুসলিমদের সব পাপ পুড়ে ছাই হয়ে যায়, রুহের কালিমা দূর হয়। মুমিনের হৃদয়ে জৌলুস আসে। তাকওয়ার অধিকারী ও মুত্তাকী হতে পারে। তাই এ মাসটির নাম রমজান।

See also  পিরোজপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ । Pirojpur Sehri and Iftar Calendar 2022

রোজার নিয়ত ও ইফতারের দোয়া । রোজার গুরুত্ব, তাৎপর্য , সামাজিক শিক্ষা

রমজান মাসে সিয়াম সাধনার জন্য অনেকের কাছেই রমজান ক্যালেন্ডার ২০২২ না থাকায় সিয়াম সাধনার জন্য সেহরি ও ইফতারের প্রস্তুতি গ্রহন করতে কিছুটা দেরি হয়ে যায়। সকলেই সঠিক সময়ে সেহরি ও ইফতার করতে চায় তাই তাদের জন্য একটি সঠিক ক্যালেন্ডার থাকা জরুরি । শরীয়তপুর জেলার রমজান মাসের ক্যালেন্ডার সম্পর্কে জানতে পারবেন এই নিবন্ধে। শরীয়তপুর বাসিন্দাদের সুবিধা হবে শরীয়তপুর জেলার রমজান মাসের সেহরি ও ইফতার এর সময়সূচী জেনে নিতে।

শরীয়তপুর জেলা রমজান ক্যালেন্ডার ২০২২ ইসলামিক ফাউন্ডেশন

ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ ৭/৩/২০২২ তারিখে রমজান মাসের সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ করেছে। আরবী ১৪৪৩ হিজরি/২০২২ সালের শরীয়তপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি। “সেহরির শেষ সময় সতর্কতামূলক ভাবে সুবহে সাদিকের ৩ মিনিট পূর্বে ধরা হয়েছে এবং ফজরের ওয়াক্তের শুরু সুবহে সাদিকের তিন মিনিট পর রাখা হয়েছে। অতএব সতর্কতামূলক শেষ সময়ের ৬ মিনিট পর ফজরের আজান দিতে হবে। সূর্যাস্তের পর সতর্কতামূলক ভাবে তিন মিনিট বাড়িয়ে ইফতারের সময় নির্ধারণ করা হয়েছে।” – ইসলামিক ফাউন্ডেশন।

আগামী ৩রা এপ্রিল থেকে ইনশাআল্লাহ ২০২২ সালের রমজান মাস শুরু হবে। যদিও এটা চাঁদ দেখার উপর নির্ভরশীল। এই পোস্টের মাধ্যমে বাংলাদেশের শরীয়তপুর জেলার পবিত্র মাহে রমজান এর সেহরি ও ইফতার এর সময়সূচী  উল্লেখ করা হল।

Copy-of-Unnamed-Design-4

শরীয়তপুর জেলার সেহরি ও ইফতারের সময় সূচি জেনে নিলে শরীয়তপুর বাসিন্দাদের রমজান মাসে সিয়াম সাধনায় সেহরি ও ইফতারের সময় সূচি জানতে ও অপরকে জানাতে সুবিধা হবে। শরীয়তপুর জেলার বাসিন্দারা এই ওয়েবসাইট থেকে খুব সহজেই রমজান মাসের শরীয়তপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচী জেনে নিতে পারবেন। শরীয়তপুর জেলার সেহরি ও ইফতারের সময়সচি জানতে ইমেজ টি ডাউনলোড করে সংরক্ষন করতে পারেন অথবা আমাদের ওয়েবসাইট এ প্রবেশ করে নিয়মিত শরীয়তপুর জেলার সেহরি ও ইফতার সম্পর্কে জানতে পারবেন।

Copy-of-Copy-of-Unnamed-Design-2

শরীয়তপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচী ২০২২

যারা শরীয়তপুর জেলার রমজানের সেহরি ও ইফতারের সময়সূচি প্রয়োজন মনে করছেন। তারা আমাদের এই পোস্টে শরীয়তপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি পেয়ে যাবেন। এখানে থেকে রমজানের ক্যালেন্ডার ডাউনলোড করে নিবেন এবং ক্যালেন্ডারটি সংরক্ষন করবেন। শুধুমাত্র শরীয়তপুর জেলার না আমাদের ওয়েবসাইট থেকে বাংলাদেশের ৬৪ জেলার সেহরি ও ইফতারের সময় সূচি ডাউনলোড করতে পারবেন। আমাদের ওয়েবসাইট এর সকল তথ্য আমরা নিয়মিত আপডেট করি তাই সকল আপডেট পেতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

See also  মাদারীপুর জেলার সেহরি ও ইফতারের সময়সূচি ২০২২ । Madaripur Sehri and Iftar Calendar 2022

Muntasir Mamun

This is not a government website. This is an educational website. All information on this website is collected from the Internet so we sincerely apologize for any inaccuracies. You can find all the necessary information about education from this website. Thanks for visiting eduboardbd.com

Leave a Reply

Your email address will not be published.

20 − four =

Back to top button